লৌহজংয়ে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে নাজির আহমেদ (৫৮) নামের এক জ্বালানি তেল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ১২টার দিকে উপজেলার সাতঘড়িয়া এলাকায় তিনি মারা যান। আজ সোমবার তাঁর নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা ‘পজিটিভ’ আসে।

নাজির আহমেদ উপজেলার হলদিয়া ইউনিয়নের সাতঘড়িয়া গ্রামের প্রয়াত আবদুর রব দরজির ছেলে। তাঁর দুই ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে।

স্বজনেরা জানান, জ্বর, কাশি, মাথাব্যথা থাকায় নাজির ও তাঁর স্ত্রী সেলিনা বেগম গত শনিবার লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। এক দিন পর গতকাল রাতে বাড়িতেই শ্বাসকষ্ট নিয়ে মারা যান নাজির। আজ নাজির ও তাঁর স্ত্রীর নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে।

এদিন দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক মর্তুজা খানের নেতৃত্বে একটি স্বেচ্ছাসেবক দল মৃত নাজির আহমেদের কবর খোঁড়াখুঁড়ি, জানাজা ও দাফনের ব্যবস্থা করে। শুরু থেকেই উপজেলায় করোনায় মৃতদের দাফনের ব্যবস্থা করে আসছে এই স্বেচ্ছাসেবক দলটি। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ৪২ জনের দাফন করেছেন তাঁরা।

লৌহজং উপজেলায় কোভিডের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে ১ হাজার ৮৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩৪৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে এবং মারা গেছেন ৭ জন।

প্রথম আলো

Leave a Reply