মুন্সিগঞ্জে ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা

মুন্সিগঞ্জে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বজ্রযোগিনী জে কে উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামী লীগ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। এসময় ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। সেই সাথে শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ লুৎফর রহমান, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক ও বজ্রযোগিনী জে কে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. জাহাঙ্গীর আলম। বজ্রযোগিনী ইউনিয়ন আওয়ামী লীগের

সভাপতি হাজী মো. রবিন হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজ রানা দুলাল এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বজ্রযোগিনী জে কে উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ¦ আল-আমিন মোল্লা প্রমুখ। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে তাবারক বিতরন করা হয়।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply