শ্রীনগরে ৪ বছরের শিশুর ধর্ষক ৬৫ বছরের ধলু মিয়া সিরিয়াল যৌন নিপীড়ক!

আরিফ হোসেনঃ শ্রীনগরে ৪ বছরের শিশুর ধর্ষক ধলু মিয়া সিরিয়াল যৌন নিপীড়ক বলে অভিযোগ করেছে স্থানীয়রা। ধর্ষণের শিকার শিশুটির মা ধলু মিয়াকে আসামী করে সোমবার শ্রীনগর থানায় মামলা দায়েরের পর সরজমিনে এসব তথ্য পাওয়া গেছে। স্থানীয়রা জানায়, ধলু মিয়া ওই এলাকার কিশোরী, যুবতী এমনকি বয়স্ক নারীদেরকেও যৌন নিপীড়ন করেছে।

গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বেলতলী গ্রামের মৃত মোন্তাজদ্দিন মোল্লার ছেলে ধলু মিয়া (৬৫) ওই এলাকার এক শিশুকে ফুঁসলিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটিকে ধর্ষনের পর থেকেই ধর্ষক ধলু মিয়া (৬৫) পলাতক রয়েছে। প্রায় ১ মাস আগে একই দিনে শিশুটির বাবা ও চাচা মারা যায়। বাবা মারা যাওয়ার এক মাসের ব্যবধানে শিশুটির উপর এমন বর্বোরোচিত ঘটনায় এলাকাবাসী ফুঁসে উঠেছে। একের পর এক বেরিয়ে আসছে ধলু মিয়ার নানা অপকর্ম।

শিশুটির পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে শিশুটি তাদের প্রতিবেশী ধলু মিয়ার বাড়িতে খেলতে যায়। এসময় ধলু মিয়া (৬৫) তাকে ফুঁসলিয়ে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যায় শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ্য হয়ে পরে। এসময় শিশুটির মা তাকে গোসল করিয়ে খাবার খেতে দিলে শিশুটি কান্নাকাটি শুরু করে এবং তার মাকে বিষয়টি খুলে বলে।

সোমবার দুপুরে সরজমিনে বেলতলী গ্রামে গিয়ে জানা যায়, ধলু মিয়া একই বাড়ির দুর সম্পর্কের দুই নারী আতœীয়কে ৫ মাসের ব্যবধানে ধর্ষণের চেষ্টা করে তাদের প্রতিরোধের মুখে ব্যর্থ হয়। নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারীর মধ্যে একজন জানান, তার চরিত্র যে কত খারাপ তা সমাজে বললেও কেউ বিশ^াষ করবে না। কথা বলার সময় ক্ষোভে ওই নারীর চোখ ভিজে উঠে।

ধলু মিয়ার সম্পর্কে তার গ্রামের এক সালিশদার বলেন, এই বয়সে এসেও তার বিরুদ্ধে নারীদের যৌন নিপীড়নের অভিযোগ নতুন নয়। একটা নিপীরণ চাপা পড়লেই আরেকটা নিপীড়ন ঘটানোর জন্য সাহসী হয়ে উঠে।

স্থানীয়রা সিরিয়াল যৌন নিপীড়ক ধলু মিয়ার দৃষ্টান্ত মূলক শস্তি দাবী করেন।

Leave a Reply