শ্রীনগরে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

আরিফ হোসেনঃ শ্রীনগরে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়, শ্রীনগর ইউনিয়ন পরিষদের কার্যালয়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীনগর কলেজ ছাত্রলীগের সভাপতি নানা কর্মসূচীর আয়োজন করে।

সোমবার বিকালে শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছুর রহমানের কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক হারুন আর রশিদ প্রমূখ।

শ্রীনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম তার কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটেন, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুল ইসলাম দিবসটি উপলক্ষে তার কার্যালয়ে কেক কাটেক, মিষ্টি বিতরণ করেন ও দরিদ্র নারী-পুষের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ তোফাজ্জল হোসেন, ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল,মুন্সীগঞ্জ জেলা যুব লীগের সহ সভাপতি স্বপন রায় প্রমুখ।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএস নাজির শ্যামসিদ্ধি ইউনিয়নে ৩০টি সেলাই মেশিন বিতরণ করেন। সরকারী শ্রীনগর কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বি’র উদ্যোগে একটি বিশাল র‌্যালী বের হয়। র‌্যালীতে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

Leave a Reply