মুন্সীগঞ্জে টেক্সটাইল মিলে কাজ করতে গিয়ে কিশোরী নিখোঁজ

মুন্সীগঞ্জ সদরের চরমুক্তারপুর থেকে রহিমা আক্তার (১৪) নামের কিশোরী নিখোঁজ হয়েছে বলে তার স্বজন ও পুলিশ জানিয়েছে। সোমবার (১২ অক্টোবর) রাত ৮ টার দিকে চরমুক্তারপুর এশিয়ান টেক্সটাইল স্প্রিং মিল থেকে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ১৪ বছর বয়সী এই মেয়েটি নিখোঁজ হয়। মেয়েটির বাড়ী পটুয়াখালী জেলার পূর্ব জৈনকাঠি এলাকায়। মেয়েটির বাবার নাম কাদের সিকদার ও মায়ের নাম মোর্শেদা বেগম। তারা চরমুক্তারপুর ইকবালের বাড়ির ভাড়াটিয়া।

মেয়েটির বয়স ১৪ বছর, উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি, গায়ের রং উজ্জ্বল শ্যামলা, মুখমন্ডল গোলাকার, স্বাস্থ্য হালকা পাতলা, পড়নে আকাশী রংয়ের সেলোয়ার কামিজ পড়া ছিল। এ ঘটনায় মেয়েটির মা মোর্শেদা বেগম মুন্সীগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

তার মা মোর্শেদা বেগম জানান, আমার মেয়ে রহিমা আক্তার চরমুক্তারপুর এশিয়ান টেক্সটাইল স্প্রিং মিলে প্রতিদিনের মতো সোমবার (১২ অক্টোবর) কাজ করতে যায়। কিন্তু কাজ শেষ করে ওইদিন আর বাসায় ফেরেনি। আমি সহ আমার আত্মীয় স্বজন অনেক খোজাঁখুজি করে পাইতেছি না। আমি মেয়ের নিখোঁজের বিষয়ে সদর থানায় সাধারণ ডায়েরি করি।

নিখোঁজ মেয়েটি সম্পর্কে কেউ তথ্য দিতে চাইলে সদর থানার ফোন নাম্বার ০১৭১৩৩৭৩৩৯৬ ও ০১৩২০০৯৩৩৭৪ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

স্বাধীন বার্তা২৪

Leave a Reply