মুন্সীগঞ্জ পৌরবাসী আবারো মেয়র হিসেবে পেতে চায় বিপ্লবকে

প্রথমবার নির্বাচিত হয়েই উন্নয়ন ও মানসেবা করে নাগরিকদের প্রিয়ভাজনে পরিণত হয়েছেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। আগামী নির্বাচনে সামনে রেখে পৌর নাগরিকদের সাথে মতবিনিময় সভার আহবান করে শহর আওয়ামী লীগ।

সোমবার বিকেলে শহরের কোর্টগাওস্থ নিজ বাড়ির পাশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পৌর নাগরিকরা পৌরসভার বিভিন্ন গ্রাম থেকে মিছিল নিয়ে সভাস্থলে উপস্থিত হয়। এ মতবিনিময় সভা জনসমুদ্রে পরিণত হয়।

এ সময় পৌর নাগরিকরা আগামী মেয়র নির্বাচনে হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের মেয়র হিসেবে দেখতে চায়। এবং পুনরায় মেয়র হয়ে পৌরসভার অসমাপ্ত কাজ করার দাবি জানান।

অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মেয়র বিপ্লবের পিতা আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলার একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস, পৌর আওয়ামিলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান ভূইয়া।

এ সময় মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব পৌরসভার চলমান উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতার লক্ষে পৌরবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন এবং পৌরবাসীর সুখে-দুঃখে পাশে থাকার ঘোষণা দেন।

পরিশেষে বাংলাদেশের শান্তি কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

পূর্ব পশ্চিম

Leave a Reply