শ্রীনগরে ধর্ষণের শিকার নারীর ৯৯৯ এ ফোনে ধর্ষক সহ আটক ২

আরিফ হোসেনঃ শ্রীনগরে ধর্ষণের শিকার হয়েছে এক নারী (২০)। গত মঙ্গল বার রাত ৩টার দিকে উপজেলার পশ্চিম বেজগাও গ্রামের এক ভাড়াটিয়ার ঘরে এঘটনা ঘটে।ধর্ষণের শিকার নারীর ৯৯৯ এ ফোনে শ্রীনগর থানা পুলিশ কৌশলে ধর্ষক ও তার সহায়তাকারীকে আটক করে। ধর্ষণের শিকার নারী ও ধর্ষক সহ পুলিশের হাতে আটক ২ জনের বাড়ী উত্তরবঙ্গে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, ওই নারী বেজগাও গ্রামের একটি বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করতো। গত সোমবার সে ওই বাড়ির কাজে ইস্তফা দিয়ে উত্তরবঙ্গের বাড়িতে যাওয়ার জন্য বের হয়। কিন্তু রাত হয়ে যাওয়ায় সে শ্রীনগর থেকে উত্তবঙ্গের কোন বাস না পেয়ে তার এলাকার পূর্ব পরিচিত পশ্চিম বেজগাও গ্রামের বাসুদেবের বাড়ির ভাড়াটিয়া মর্জিনা বেগমের কাছে আশ্রয় নেয়।

মঙ্গলবার রাত ৩টার দিকে বাসুদেবের অপর ভাড়াটিয়া জরিপ আলী(২৪) ওই নারীর ঘরে ঢুকে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় অটো চালক রফিকুল ইসলাম(২২) দরজায় অবস্থান নিয়ে পাহাড়া দিয়ে থাকে। ধর্ষণের পর ওই নারীকে ধর্ষকরা বেশ কিছুক্ষন আটক করে রাখে। উপায় না দেখে সে ৯৯৯ এ ফোন দিলে শ্রীনগর থানা পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। পরে পুলিশ কৌশলে ধর্ষক জরীপ ও সহায়তাকারী রফিকুলকে আটক করে। জরীপ আলীর বাড়ী কুড়িগ্রামের ভুরঙ্গামারী এলাকার শিশববাড়ী গ্রামে। তার বাবার নাম জাহাঙ্গীর আলম। রফিকুল ইসলাম নাগেশ^রীর আজমাতা নাড়ীরভিটা গ্রামের নুরুজ্জামানের ছেলে।

শ্রীনগর থানার ওসি(তদন্ত) হেলাল উদ্দিন বলেন, পুলিশ কৌশলে ধর্ষক ও তার সহায়তাকারীকে আটক করেছে। মামলা রেকর্ড করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply