শ্রীনগরে অটোরিক্সা চোরাই চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

আরিফ হোসেনঃ শ্রীনগরে অটোরিক্সা চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার সন্ধায় উত্তর রাঢ়িখাল থেকে একটি অটো ছিনতাই করে পালানোর সময় মধুরা পাড়া এলাকা থেকে চক্রটির ১ জনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী বাকী ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, উত্তর রাঢ়িখাল গ্রামের আঃ সাত্তার বুধবার সন্ধায় তার বাড়ির সামনে অটোরিক্সাটি রেখে একটু দুরে গেলে চোরাই চক্রের ৩ সদস্য শাকিল,আমির ও শরিফ অটোরিক্সাটি চুরি করে পালিয়ে যায়। চোরাই চক্রের ৩ সদস্য অটোরিক্সা নিয়ে মথুরা পাড়া এলাকায় পৌছালে শাকিলকে স্থানীয়রা ধরে ফেলে। এসময় বাকী ২জন পালিয়ে যায়। পরে শাকিলকে পুলিশে সোপর্দ করা হলে পুলিশ রাতে তাকে নিয়ে অভিযানে নামে এবং সিরাজদিখান উপজেলার ইছাপুরাা থেকে আমির ও শরিফকে গ্রেপ্তার করে। আমির ইছাপুরা এলাকার আঃ রহিমের ছেলে। শরিফের বাড়িও ওই এলাকায়। তার বাবার নাম আনিসুর রহমান। অপরদিকে শাকিলের বাড়ি বরিশাল। সে ইছাপুরা এলাকায় ভাড়া বাড়িতে থাকে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন বলেন, চোরাই চক্রের ৩ সদস্যের বিরুদ্ধে অটোরিক্সার মালিক আঃ সাত্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply