সিরাজদিখানে নিখোঁজের ৩ দিন পর অটোচালকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নিখোঁজের তিন দিন পর আনারুল ইসলাম (৩৬) নামে এক অটোচালকের লাশ উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদী এলাকায় একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই এলাকার একটি ডোবায় লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ দুপুর ১২টায় লাশটি উদ্ধার করে।

আনারুল ইসলাম কুড়িগ্রাম জেলার চিলমারী থানার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট গ্রামের দারোগ আলীর ছেলে। তিনি দীর্ঘ ১০ বছর যাবৎ জেলা সদরে পরিবার নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করতেন এবং ভাড়ায় অটো চালাতেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আনারুল গত ১০ নভেম্বর বিকেলে অটো নিয়ে বের হন। রাতে বাসায় না ফেরায় পর দিন ১১ নভেম্বর অটো গাড়ির মালিক মুকুল মিয়া সাধারণ ডায়রি করেন এবং ১১ তারিখে থানার টহল পুলিশ ঘটনাস্থল থেকে অটো উদ্ধার করে।

নিহতের স্ত্রী মুমিনা বেগম বলেন, আমার জানা মতে আমার স্বামীর সাথে কারো শত্রুতা ছিল না। কী কারণে এমন হলো আমি বুঝতে পারছি না।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, এটি একটি দুর্ঘটনা। গত ১১ নভেম্বর অটোটি উদ্ধার করা হয়। একই স্থান থেকে থানা পুলিশ আজ দুপুরে লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

নয়া দিগন্ত

Leave a Reply