প্রথম আলো’র স্বীকৃতিবার্তা পেলো বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন

প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুন্সিগঞ্জে করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধা হিসেবে সামাজিক সংগঠন ‘বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন’কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে স্বীকৃতিবার্তা পৌঁছে দেওয়া হয়েছে।

রবিবার (২২ নভেম্বর) দুপুরে টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজারে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে জেলার করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধাদের নিকট শুভেচ্ছা ও ফুলের তোড়াসহ স্বীকৃতিবার্তা পৌঁছে দেয় প্রথম আলো বন্ধুসভা।

এসময় প্রথম আলো’র মুন্সিগঞ্জ প্রতিনিধি মো. ফয়সাল হোসেন বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের সভাপতি আবু বকর সিদ্দিক হিরার নিকট এই স্বীকৃতিবার্তা তুলে দেন।

আকষ্মিক এই উপহার পেয়ে প্রথম আলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ বন্ধুসভার যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইন, অর্থ সম্পাদক আ.কাদির হাওলাদার, নিরব দত্ত প্রমুখ।

উল্লেখ্য, করোনার শুরু থেকে সংগঠনটি দারিদ্র সীমার নিচে বসবাস করা মানুষদের সাহায্য সহযোগিতা করেছেন। এছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশাপাশি নানাবিধ সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করেছে।

Leave a Reply