সিরাজদিখানে ছেলের হাতে বাবা খুন ও অজ্ঞাত মহিলার গলাকাটা লাশ উদ্ধার

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেড়ে ছেলের হাতে বাবা খুন ও অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯ টায় উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে তার ছেলে লিয়াকত সরকারের (৫০) লাঠির আঘাতে ঘটনাস্থলেই ওহাব সরকার মারা যায় বলে অভিযোগ পাওয়া গেছে। তার ৪ মেয়ে ও লিয়াকত সরকার একমাত্র ছেলে।

চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান, ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেওয়ার কারণে, সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে, তার ছেলের লাঠির আঘাতে খুন হয়। এ সময় লিয়াকত সরকারের ছেলে শরিফ সরকার (২০) ও স্ত্রী আমেনা বেগম (৪২) সাথে ছিল।

এ ব্যাপারে শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, ছেলে বাবাকে পিটিয়ে হত্যা করেছে নাকি স্টক করেছে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের সাথে বিরোধ ছিল দীর্ঘ দিন যাবৎ। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ছেলে পালিয়েছে।

অপরদিকে উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদ সড়কের লতব্দী গ্রামের গোয়ালবাড়ি খালে গতকাল সকাল ১০ টার দিকে অনুমান ২৪ বছর বয়সী এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এমদাদুল হক জানান, অজ্ঞাত মহিলার লাশের গলা কাটা আছে এবং লাশের পাশে ধারালো ছুরি পাওয়া গেছে। গত রাতে কোন এক সময় দুর্বৃত্তরা এই মহিলাকে হত্যা করে লাশ খালের কচুরির ভীতরে রেখে যায়। এলাকাবাসী পা বের হয়ে থাকায় দেখে পুলিশে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়ন্তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠিয়েছি।

Leave a Reply