মিরকাদিমের শহীদনগরে সন্ত্রাসীদের হামলা

আধিপত্য বিস্তার নিয়ে রোববার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার শহীদনগর এলাকায় সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় মো. জিল্লুর রহমান ও নাসির নামের দুই ব্যক্তিকে বেদম মারধর করে সন্ত্রাসীরা। বর্তমানে গুরুতর আহত নাসির মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

হামলায় আহত জিল্লুর রহমান জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে মিরকাদিমের শহীদনগর এলাকায় গেলে নগরকসবা এলাকার ওসমান ও রিন্টু নামের দুই সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে চাপাতি ও লোহার রড দিয়ে মারধর শুরু করে। এ সময় স্থানীয় লোকজন দুই সন্ত্রাসীকে আটকের পর হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়।

আহতদের অভিযোগ, খবর পেয়ে মিরকাদিম পৌরসভার মেয়র শহীদুল ইসলাম শাহীন আটকদের ছাড়িয়ে নিতে তার লোকজনকে ঘটনাস্থলে পাঠান। পৌর মেয়রের লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত জিল্লুর ও স্থানীয় নাসির মিয়ার ওপর আবারও হামলা চালিয়ে মারধর এবং বাড়িঘর ভাঙচুর করে আটক দুই সন্ত্রাসীকে ছাড়িয়ে নিয়ে যায়।

মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলেও তার আগেই আটকদের ছাড়িয়ে নিয়ে যায় একটি পক্ষ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। হামলার ঘটনায় অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মিরকাদিম পৌর মেয়র শহীদুল ইসলাম শাহীন বলেন, শহীদনগর এলাকার তার এক লোককে আটকে রাখার খবর পেয়ে পুলিশকে জানানো হয় এবং আমার সমর্থিত কিছু লোকজন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে নিয়ে এসেছে।

সমকাল

Leave a Reply