মুন্সীগঞ্জে কাউন্সিলর প্রার্থীকে প্রাণনাশের হুমকি, অভিযোগ দাখিল

কাজী দীপু: আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে রোববার দুপুরে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বর্তমানে প্রার্থী মো. মকবুল হোসেন ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে প্রাননাশের হুমকিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ করেছেন একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন।

বিষয়টি জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারকে অবহিত করতে রোববার রাতে লিখিত অভিযোগ দাখিল করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।

কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন জানান, আসন্ন ৩০ জানুয়ারি মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী পদে গত ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পর থেকে ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. মকবুল হোসেন ও তার পালিত সন্ত্রাসী বাহিনী তার নির্বাচনি প্রচারণায় বিভিন্ন কৌশলে বাঁধা প্রদান করছে। এর মধ্যে রোববার ( ৩ জানুয়ারি) দুপুরে কাউন্সিলর প্রার্থী ও ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মকবুল হোসেন একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে না দাড়াঁলে প্রাননাশের হুমকি দেয় মকবুল হোসেন।

আব্দুল্লাহ আল মামুনের অভিযোগ, ঘটনার পর থেকে তিনি নির্বাচনি প্রচারণা চালানো নিয়ে উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। এই অবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নির্বিঘ্নে যাতে নির্বাচনি প্রচারণা চালাতে পারেন, সেই পরিবেশ বজায় রাখতে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আরিফুল হক বরাবর লিখিত আবেদন করেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বর্তমান প্রার্থী মো. মকবুল হোসেন তার বিরুদ্ধে দাখিল করা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানিয়েছে, দাখিলকৃত অভিযোগের বিষয়টি অবহিত হয়ে সোমবার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা পুলিশ বিভাগকে বলা হয়েছে।

গ্রাম নগর বার্তা

Leave a Reply