শ্রীনগরে পিতার মারপিটে পুত্র আহত; থানায় অভিযোগ

শ্রীনগর উপজেলার ভাগ্যকুল এলাকার উত্তর কামারগাঁও গ্রামে এক পিতার মারপিটের ঘটনায় তার পুত্র আহত হয়েছে। এঘটনায় পিতা মো. রফিক (৬০), সৎ মা আলেয়া (৫০), সৎ খালা মিনারা (৩০) ও খালু ইস্রাফিল (৪০) কে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করে ভূক্তভোগী পুত্র নাহিদুল ইসলাম। রোববার সকালের দিকে উত্তর কামারগাঁও বসতবাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কোন্ডলের কারণে স্থানীয় আল-আমিন মাদ্রাসার ছাত্র নাহিদুল ইসলামকে তারা পিতা রফিক বাড়িতে থাকতে দিতে রাজি না থাকায় ছেলের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় তার পিতা সৎ মাসহ একই বাড়ির সৎ খালা ও খালু নাহিদকে মারধর করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আপর একটি সূত্র জানায়, গত আড়াই/তিন বছর আগে রফিকের নির্যাতনের কারণে নাহিদুলের মা ভোগতে ভোগতে মারা যায়। পাড়া প্রতিবেশীরাও রফিকের খারাপ আচরণের বিষয়ে অবগত আছেন।

ভূক্তভোগী পুত্র নাহিদুল ইসলাম বলেন, তার বড় দুই ভাই বিদেশে কাজ করে। বিদেশ থেকে আমার মাধ্যমে বাবার হাত খরচের টাকা পাঠান। প্রতিমাসে সেই টাকা তাকে আমিদেই। তার পরেও আমাকে বিভিন্ন অজুহাতে সৎ মায়ের কুপরামর্শে গালমন্দ করেন। মাঝে মধ্যেই বাড়ি থেকে বের করে দেয়ার হুমকি প্রদান করে। এসব বিষয়ে প্রতিবাদ করলে বাবা, সৎ মাসহ তার বোন ও বোনের স্বামী আমাকে ওই দিন মারধর ও হত্যার চেষ্টা করে। উপায় না পেয়ে শ্রীনগর থানায় বাবাসহ তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করি।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

গ্রামনগর বার্তা

Leave a Reply