সিরাজদীখানে ডিবি পরিচয়ে ৮ লক্ষ টাকা ছিনতাই

মুন্সীগঞ্জের সিরাজদীখানে নয়ানগর এলাকা থেকে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে প্রাইভেট কারে তুলে নিয়ে ছিনতাই করা হয়েছে। দুর্বৃত্তরা ৮ লাখ ২০ হাজার টাকা ও একটি মোবাইল লুট করেছে। আজ বুধবার দুপুরে নিমতলা-রাজানগর সড়কের নয়ানগর এলাকায় এ ঘটনা ঘটে ।

ছিনতাইয়ের শিকার আব্দুল মান্নান জানান, বুধবার দুপুরে ২ টার দিকে উপজেলার নিমতলা এলাকার ব্যাংক এশিয়ার নিমতলা শাখা থেকে পারিবারিক কাজে ৮ লাখ টাকা উত্তোলন করেন। এরপর নিমতলা সিএনজিচালিত অটোরিকশা নিয়ে নয়ানগর নিজ বাড়ির উদ্দেশে যাত্রা করেন। অটোরিকশাটি বাড়ীর কাছাকাছি নয়ানগর এলাকায় পৌছালে সাদা রঙের একটি প্রাইভেট গাড়ী তাদের গতিরোধ করে। ড্রাইভারসহ তারা ৫ জন নিজেদের ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে ইয়াবা আছে বলে জোড় করে প্রাইিভেট গাড়ীতে তুলে নিয়ে যায় এবং কালো কাপড় দিয়ে চোখ বেঁধে ফেলে এবং হাতে হ্যান্ডকাপ লাগিয়ে দেয় । এ সময় ব্যাংক থেকে তোলা ৮ লক্ষ টাকা এবং নিজেরে কাছে থাকা ২০ হাজার মোট ৮ লক্ষ ২০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয় ।

আব্দুল মানান্ন আরো জানান, টাকা নেওয়ার পর ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগরের হাসাড়া এলাকায় তাকে নামিয়ে দেয় ।’আব্দুল মান্নান রাজানগর ইউনিয়নের নয়ানগর গ্রামের বীর মুক্তিযুদ্ধা সামছুল ইসলামের ছেলে ।

ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই প্রসঙ্গে শেখরনগর তদন্ত কেন্দ্রর ইনচার্জ আসাদুজ্জামান টিটু জানান,এ বিষয়ে আমাদের কাছে কেউ জানায়নি এবং কেউ অভিযোগও করেনি ।

Leave a Reply