বিক্রমপুর সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের নতুন কমিটিঃ সভাপতি সুমন্ত রায় সাধারণ সম্পাদক আরিফ

বিক্রমপুর সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সম্মেলনে নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সরকারী বিক্রমপুর কে বি ডিগ্রি কলেজের অধ্যাপক সুমন্ত রায় ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন।

শুক্রবার বিকালে শ্রীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে মুজিব রহমানের সভাপতিত্বে ও তাপস কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে নতুন কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি তাপস কুমার দাস, ফেরদৌসি কুঈন,গোলাম আশ্রাফ খান উজ্জল, জীবন কৃষ্ণ দাস ও শ্রভ্র সরকার, সহ সাধারণ সম্পাদক আমির হাসান মিলন, দেওয়ান আবুল হাশেম,সান্দ্র মোহন্ত, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন বাবুল, সহ সাংগঠনিক সম্পাদক আঃ রহমান, কোষাধ্যক্ষ এইচ এম শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুপ্রিয়া সুবর্না, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম রনি, সহ সাহিত্য সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংস্কৃতিক সম্পাদক মোঃ স্বাধীন ঢালী ও সহ সাংস্কৃতিক সম্পাদক কমল দাস।

বিক্রমপুর সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের আগের কমিটির সভাপতি হিসাবে মুজিব রহমান ও সাধারণ সম্পাদক হিসাবে উজ্জ্বল দত্ত দায়িত্ব পালন করেন। নতুন কমিটি গঠনের পূর্বে তাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। বিক্রমপুরের সাহিত্য ও সাংস্কৃতি চর্চাকে কেন্দ্র করে ২০০৪ সালে সংগঠনটি আতœপ্রকাশ করে।

Leave a Reply