পদ্মায় গোসলই দুই শিক্ষার্থীর কাল, তামিম নিখোঁজ, বাপ্পির লাশ উদ্ধার

পদ্মা নদীর মুন্সিগঞ্জের মাওয়া পুরাতন ফেরি ঘাট এলাকায় নদীর নতুন চরে গোসল করতে পানিতে নেমে নিখোঁজ হওয়া দুই শিক্ষার্থীর মধ্যে বাপ্পি (১৪) নামে একজনের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। এখনো নিখোঁজ রয়েছে তামিম (১৫) নামে একজন।

দুপুর ২টায় নিখোঁজ হওয়ার দেড় ঘণ্টা পর একজনের লাশ উদ্ধার করা হলো। তারা দুজনেই দক্ষিণ কেরানীগঞ্জ শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ( বৃহস্পতিবার) দুপুরে ঢাকার কেরানীগঞ্জ থেকে ২৬ সদস্যের একটি টিম পদ্মা সেতু এলাকায় ঘুরতে আসে। এ সময় তারা একটি ট্রলার যোগে নদীর কাইজ্জার চর (নতুর চর) এলাকায় গোসল করতে পানিতে নামলে দুই জন নিখোঁজ হয়।

মাওয়া নৌ পুলিশের ইনচার্জ সিরাজুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই এবং দুই জন নিখোঁজের বিষয়টি নিশ্চিত হই। নিখোঁজের দেড় ঘন্টা পরে বাপ্পি নামে একজনের লাশ উদ্ধার করা হলো।

মুন্সিগঞ্জের শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন টিম লীডার মোঃ মহিউদ্দিন জানান, ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তবে আলোর স্বল্পতা ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করতে পারবে কিনা তা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

মুন্সিগঞ্জের মাওয়া কোস্টগার্ডের পেটি অফিসার মোঃ মনিরুজ্জামান জানান, আমরা উদ্ধার তৎপরতা শুরু করেছি। দ্রতই নৌ পুলিশ, ফায়ার সার্ভিস এবং জেলা পুলিশের সহায়তায় সম্মানিত উদ্ধার অভিযান শুরু করা হবে।

বিডি২৪লাইভ

Leave a Reply