বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম( বিইউপিএফ) এর গোল্ড মেডেল পেয়েছেন ষোলঘর ইউপি চেয়ারম্যান

আরিফ হোসেনঃ বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম(বিইউপিএফ) এর গোল্ড মেডেল পেয়েছেন শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আজিজুল ইসলাম। বুধবার বিকালে বিজয় নগরে হোটেল ফার্স এ অয়োজিত অনুষ্ঠানে তাকে এই সস্মাননা প্রদান করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “বাংলা ভাষা-বাংলাদেশ ও বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা ও কোভিড-১৯ মোকাবেলায় ইউপি চেয়ারম্যান এবং সদস্যদের সন্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য মোঃ আজিজুল ইসলামকে গোল্ড মেডেল ও সস্মাননা স্মারক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম(বিইউপিএফ) এর সভাপতি এস.এ.এম জাকারিয়া আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা -১ আসনের এমপি এ্যাড. সাইফুজ্জামান শিখর, চুয়াডাঙ্গা-১ আসনের এমপি আলহাজ্ব মোঃ আলী আজগর টগর, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন-অর-রশিদ( সি.আই.পি) সহ প্রমুখ।

স্থানীয়রা জানায়, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলামের এই অর্জনে ষোলঘর ইপি সদস্য সহ জনগনের মধ্যে আনন্দ বিরাজ করছে।

Leave a Reply