মুন্সীগঞ্জে নিয়ন্ত্রণে বিট পুলিশিং ও আইন শৃঙ্খলা বিষয়ক সভা

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’- এই শ্লোগান নিয়ে মুন্সীগঞ্জের চরাঞ্চলে সংঘাতময় পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে বিট পুলিশিং ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের পূর্বমাকাহাটি নীট কনসার্ন মডেল স্কুল মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মোল্লাকান্দি ইউনিয়নের সংঘাতময় পরিস্তিতি নিয়ন্ত্রণ ও স্বাভাবিক পরিস্তিতি বজায় রাখার দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন বর্তমান ও সাবেক চেয়ারম্যানগণ। সবধরনের পরিস্তিতি মোকাবেলা ও সংঘাত সৃষ্টিকারীদের কঠোর হাতে দমনের হুশিয়ারি দিয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আবদুল মোমেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খন্দকার আশফাকুজ্জামনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বক্কর সিদ্দিক, জেলা গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ-আলম মল্লিক, মোল্লাকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, সাবেক চেয়ারম্যান রিপন পাটোয়ারীসহ ইউনিয়নটির গণ্যমান্য ব্যক্তিরা।

বিডি প্রতিদিন/আবু জাফর

Leave a Reply