মুন্সিগঞ্জে ট্রাকচাপায় নিহত ২

মুন্সিগঞ্জ সদর উপজেলায় ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) দিনগত রাত ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালক সামসুল হক ও শনিবার (২৭ মার্চ) সকাল ১১টায় সুমনা মেডিক্যালে আজিজ বেপারী মারা যা। এর আগে শুক্রবার (২৬ মার্চ) রাত ৮টায় উপজেলার সিপাহীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামসুল হক রামপাল ইউনিয়নের পানহাটা এলাকার কফি হালদারের ছেলে ও আজিজ বেপারী পঞ্চসারের মালিগাও এলাকার খলিল দেওয়ানের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত আজিজের ছেলে নবীন বলেন, রাতে অটোরিকশায় করে বাবাকে নিয়ে বাড়ি ফিরছিলাম। পথে সিপাহীপাড়ার পল্লিবিদ্যুৎ কেন্দ্রের সামনে পৌঁছালে আমাদের অটোরিকশাটি আরেকটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় বিপরীত দিকে থেকে আসা ট্রাকের সাথে ধাক্কা লাগে।

তিনি আরো বলেন, আহত অবস্থায় বাবা ও আমাকে স্থানীয়রা মুন্সিগঞ্জ সদর হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার দুইজনকেই ঢাকায় রেফার্ড করে। সকালে বাবা মারা যায়। আর রাতেই অটোরিকশা চালক মারা গেছে শুনেছি।

হাতিমাড়া পুলিশ তদন্ত ফাঁড়ির ভারপ্রাপ্র কর্মকর্তা (ওসি) মো. নাছির শেখ জানান, এ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যুর খবর পাই। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।

নিউজজি

Leave a Reply