মুন্সিগঞ্জে ট্রিপল মার্ডার, রিমান্ডে ৬ জন

রিয়াদ হোসাইন: মুন্সিগঞ্জ সদর উপজেলায় সালিস বৈঠকে ছুরিকাঘাতে তিন জনকে হত্যার ঘটনায় ৬ জনকে রিমান্ডের আদেশ দিয়েছেন আমলি আদালত-১। রবিবার (২৮ মার্চ) সকালে আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়।

পরে বেলা ১২ টার দিকে আদালতের বিচারক চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজি কামরুল ইসলাম ছয় জনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন, মো. জামাল হোসেন (৫২), তার স্ত্রী নাসরিন বেগম (৪০), মো. জাহাঙ্গীর হোসেন (৫০), মো. রনি (৩২), মো. ইমরান হোসেন (২০), রাহুল প্রধান (২২)। এরমধ্যে নাসরিন বেগমের তিন দিন এবং বাকিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে তিনজনকে হত্যার অভিযোগে গত শুক্রবার (২৬ মার্চ) ১২ জনের নাম উল্লেখসহ মোট ২৭ জনকে আসামি করে মামলা করা হলে এই ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন দিবাগত রাত ১২ টার পর একটি হত্যা মামলা করে। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়। সে মামলার এজাহার নামীয় ৫ জন ও সন্দেহভাজন একজনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

রবিবার বেলা ১২টার দিকে আদালত এক নারীকে তিন দিন ও অন্য পাঁচজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি বলেন, রিমান্ডে আসামিদের জবানবন্দি নেওয়া হবে। এতে মামলার দ্রুত অগ্রগতি হবে। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল কাজ করছে। আশা করছি খুব শীঘ্রই ভালো ফলাফল পাওয়া যাবে।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ বিকালে উত্তর মুন্সিগঞ্জের ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসেন স্থানীয়রা।

ওই সময় সৌরভ, সিহাব ও অভি পক্ষের ছুরিকাঘাতে প্রাণ হারায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি সদর উপজেলার উত্তর ইসলামপুর এলাকায়।

দৈনিক অধিকার

Leave a Reply