শ্রীনগরে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমাম ও মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে কিশোর গ্রেপ্তার

আরিফ হোসেনঃ শ্রীনগরে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইমাম ও বলাৎকারের অভিযোগে আরেক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। শ্রীনগর থানা পুলিশ শুক্রবার সকালে হরপাড়া গ্রামের বাইতুল আকসা জামে মসজিদের ইমাম মোঃ আমিনুল ইসলাম(২৮) কে ও বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর সেলামতি গ্রাম থেকে কিশোর মোঃ ইকবাল হোসেন (১৬) কে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে হরপাড়া এলাকার বাইতুল আকসা মসজিদের মক্তবে ১ ছেলে ও ১ মেয়ে শিশু পড়তে যায়। এসময় ওই মসজিদের ইমাম মোঃ আমিনুল ইসলাম কৌশলে ১০ বছরের মেয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি এর প্রতিবাদ করলে তাকে ওই ইমাম চকলেট খাওয়ার জন্য শিশুটিকে টাকা সাধলে সে টাকা না নিয়ে বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়। এঘটনায় শিশুটির নানা বাদী হয়ে ওই ঈমামের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের করে।পরে ইমাম আমিনুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করে। আমিনুল ইসলামের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার কাকার বিল গ্রামে। তার বাবার নাম আঃ সালাম মোল্লা।

অপর দিকে, বৃহস্পতিবার দুপুরে উত্তর সেলামতি বঙ্গারবাড়ি এলাকার ৭ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ মোঃ ইকবাল (১৬) কে আটক করে। ইকবাল ওই এলাকার মৃত আলেক বেপারীর ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, দুটি ঘটনায়ই মমলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেপ্তার করেছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হচ্ছে।

Leave a Reply