মুন্সীগঞ্জে দুই হাউজিং কোম্পানির টেঁটা যুদ্ধে আহত ১০

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তার ও সম্পত্তি দখলকে কেন্দ্র করে দুটি হাউজিং কোম্পানির লোকজনের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় একটি মিনিবাস ও তিনটি বসতঘরে অগ্নিসংযোগ এবং ৮টি দোকান ভাংচুর করা হয়। সংঘর্ষের ঘটনায় পুলিশ ৪ শতাধিক টেঁটা উদ্ধার করে।

মঙ্গলবার সকালে সকাল সাড়ে ৬টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার সংলগ্ন নবধারা হাউজিং ও সরকার সিটি হাউজিংয়ের গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত মোঃ দৌলত, সাজিন ও মো. মহিউদ্দিনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছুড়ে। পরে থানা পুলিশ খাসকান্দি গ্রামে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য নিয়ে নবধারা হাউজিং কোম্পানির চেয়ারম্যান মোঃ শাহজাহান ও সরকার সিটি হাউজিং কোম্পানির চেয়ারম্যান খোরশেদ সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে দুই হাউজিং কোম্পানির লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।

জনকন্ঠ

Leave a Reply