সিরাজদিখানে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে হিরনের খিলগাঁও এতিমখানা ও মাদরাসায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণের আয়োজন করে উপজেলা যুবদল।

যুবদল কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ রানার সার্বিক সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মোতাহার হোসেন উপজেলা যুবদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন ভুইয়া, মুন্সীগঞ্জ জেলা যুবদলের ১ম যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবদল সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান রানা, সাবেক সাধারণ সম্পাদক আতাউর হোসেন, উপজেলা শ্রমিকদলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, যুবদল নেতা হাসান আহমেদ, মনির হোসেন পিন্টু,লোকমান হোসেন, মেহেদী হাসান হীরা, সোহেল আহমেদ, নাছির আহমেদ, সোহেল খান, মেহেদী হাসান সজল, জামাল মেম্বার, বাবু, স্বেচ্ছাসেবক জেলা সদস্য মাহমুদ হাসান ফাহাদ, দিবার হোসেন, উপজেলা ছাত্রদল সদস্য সচিব রায়হায় মৌসুম, জিতু হাওলাদার, আবির হোসেন সহ স্থানীয় নেতাকর্মী।। এছাড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন হিরনের খিলগাঁও এতিমখানা ও মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শরিফুল ইসলাম মাহমুদি।

সংক্ষিপ্ত আলোচনায় সোহেল আহমেদ বলেন শহিদ জিয়াউর রহমান এর কর্মময় জীবন ছিল মানবতার কল্যানের ও আদর্শ নীর্বর তার আদর্শ জীবনের ধারন করে সমাজের প্রতিটি ক্ষেত্রে আলো ছরিয়ে দিতে হবে।

Leave a Reply