গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় ৩ কলেজছাত্র আহত, গ্রেফতার ১

মুন্সিগঞ্জের গজারিয়ায় পূর্ববিরোধের জেরে কিশোর গ্যাংয়ের হামলায় চার ছাত্র গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন-কলেজছাত্র জুবায়ের মাহমুদ (১৭), শাহাদাত (২০), শাওন (১৭) ও স্কুলছাত্র তানজিম মাহমুদ (১৪)। বর্তমানে তারা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় উপজেলার পোড়াচক বাউশিয়া এলাকার একটি বালুর মাঠে এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১৬ জুন) থানায় অভিযোগ করলে পুলিশ শামীম নামের একজনকে গ্রেফতার করেছে।

স্থানীয় ও গজারিয়া থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার পোড়াচক এলাকার শরীফ মাহমুদের দুই ছেলে কলেজছাত্র জুবায়ের ও স্কুলছাত্র তানজিম স্থানীয় খেলার মাঠে খেলা দেখতে যান। সন্ধ্যায় তাদের সঙ্গে পূর্ববিরোধের জের ধরে কিশোর গ্যাংয়ের সাজ্জাদ (২০), শামীম (২০), জাহিদ (২০), জিহাদ (২০), শাওন (২২), ইমন (২০), মিঠুসহ (২৪) ১৫-২০ জন তাদের ওপর অতর্কিত হামলা চালান। এসময় জুবায়ের-তানজিমকে বাঁচাতে স্থানীয় অপর দুই কলেজছাত্র শাহাদাত ও শাওন এগিয়ে আসলে তাদেরকেও মারধর করেন হামলাকারীরা। এতে চারজন গুরুতর আহত হন। পরে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান হামলাকারী কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত জুবায়ের-তানজিমের বাবা শরীফ মাহমুদ বাদী হয়ে বুধবার দুপুরে হামলাকারী সাতজনের নাম উল্লেখ করে গজারিয়া থানায় মামলা দায়ের করেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহিছ উদ্দিন জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে শামীম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply