মোল্লাকান্দির সংঘর্ষের মামলায় বিএনপি নেতা গ্রেফতার

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি ও বেহেরকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ সমর্থিত দ্ইু পক্ষের হামলা পাল্টা হামলা ও দফায় দফায় সংঘর্ষের ঘটনায় সদর থানায় পাল্টাপাল্টি মামলা রুজু হয়েছে। দু’পক্ষের দায়ের করা মামলায় ১৫৫ জন আসামী সকলেই আ’লীগ ও বিএনপি নেতাকর্মী বলে জানা গেছে। এর মধ্যে শুক্রবার বেলায় ১১টার দিকে টঙ্গিবাড়ীর দিঘিরপাড় বাজার থেকে গ্রেফতার করা হয়েছে এজাহারভূক্ত আসামী ও মোল্লাকান্দি ইউনিয়ন বিএনপি সভাপতি অহিদ মোল্লার চাচাতো ভাই বিএনপি নেতা আসাদ মোল্লা। তার বিরুদ্ধে মোল্লাকান্দি ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত দ্ইু পক্ষের মধ্যে একপক্ষে অর্থ ও বিস্ফোরক জোগান দেওয়ার অভিযোগ রয়েছে। অন্যদিকে বুধবার গ্রেফতার করা হয় আ’লীগের অপর পক্ষের অর্থের জোগানদাতা বিএনপি নেতা উজির আলী সরকার।

আ’লীগ নেতাকর্মীরা জানান, মোল্লাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের বিবদমান দ্ইু গ্রুপের বিরোধকে কেন্দ্র করে উভয় গ্রুপেই বিএনপি নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। আর দুই গ্রুপে থাকা বিএনপি নেতাকর্মীরাই ঘোলা পানিতে মাছ শিকার করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিভক্ত করে রেখেছে। তাই রুজু হওয়া মামলায় অর্থ ও বিস্ফোরক জোগানদাতা বিএনপি নেতা আসাদ মোল্লাকে গ্রেফতারের বিষয়টি ইতিবাচক মনে করছেন স্থানীয় আওয়ামী লীগ।

সদর থানার এস আই মোহাম্মদ ইব্রাহিম জানান, গোপন তথ্যে খবর পেয়ে শুক্রবার বেলায় ১১টার দিকে টঙ্গিবাড়ীর দিঘিরপাড় বাজার থেকে গ্রেফতার করা হয়েছে এজাহারভূক্ত আসামী বিএনপি নেতা আসাদ মোল্লাকে। সে একটি পক্ষকে বিস্ফোরক জোগান দিয়ে থাকে বলে যে অভিযোগ উঠেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

গ্রামনগর বার্তা

Leave a Reply