সিরাজদিখানে লকডাউনে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে

নাছির উদ্দিন: মুন্সিগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর একমাত্র ছেলে শফিকুল ইসলাম চানুর বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা যায়, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর ছেলে শফিকুল ইসলাম চানুর সাথে একই ইউনিয়নের ভবানী পুর গ্রামের দেলোয়ার গোড়াপীর মেয়ে সিনথিয়া আক্তার মিমের সাথে সোমবার ২ আগষ্ট বিকালে স্থানীয় একটি মসজিদে ৪ শতাধিক লোকের মাঝে খেজুর বিলির মধ্য দিয়ে বিবাহ সম্পন্ন করা হয় । দুপুরে কনের বাড়িতে পেন্ডেল করে ৩ শতাধিক লোকের সমাগম করা হয়। রবিবার ১ আগষ্ট সন্ধ্যা রাতে চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর নিজ বাড়ী ও কনের পিতা ভবানিপুর গ্রামের দেলোয়ার গোড়াপীর বাড়ীতেও গান বাজনা বাজিয়ে জণসমাগম ঘটিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়। এতে করে ওই এলাকার লোকজনের মধ্য করোনা সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পরেছে।

দেলোয়ার গোড়াপি বলেন, আমারা বেশি লোকের আয়োজন করিনি। ভাই বোনদের নিয়ে দুপুরে একটু খাবারের ব্যবস্থা করেছি। বিকেলে মসজিদে বিয়ে হবে।

জৈনসার ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু বলেন, আমার ছেলের বিয়ে না আজ কাবিন করানো হবে। আসরের নামাজের পরে মসজিদে খেজুর দিয়ে বিয়ে পরানো হবে। আমরা কোন জনসমাগম ও অনুষ্ঠান করছি না।

এবিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান,আমি খবর পেয়ে সাথে সাথেই ব্যবস্থা নিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা কমিশনার (ভূমি) সুবীদ কুমার দাসকে পাঠিছি ব্যবস্থা নেওয়া জন্য।

Leave a Reply