মুন্সীগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। তবে কোন হতাহত হয়নি। ডাকাতরা ধারালো ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামের শিক্ষক মো. ওবায়দুর রহমান সোহাগের বাড়িতে। তিনি ওফাত ফয়জুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও একই গ্রামের মৃত হাজী লুৎফর রহমানের ছেলে। এ ব্যাপারে তিনি সিরাজদিখান থানায় অজ্ঞাত ১৫/২০ জন ব্যাক্তির নামে লিখিত অভিযোগ করেছেন।

মো. ওবায়দুর রহমান সোহাগ জানান, শনিবার দিবাগত ভোর রাত ৪টার দিকে তার বাড়ির কলাপসিবল গেটের তালা ও জানালার গ্রিল কেটে ঘরে ডাকাত প্রবেশ করে। ১৫/২০ জনের ডাকাত দলটি দেশীয় রাম দা ও আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে সবাইকে জিম্মি করে। ঘরের আসবাবপত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। থানায় জানানো হয়েছে।
তিনি আরও জানান, ডাকাতরা নদী পথে ট্রলারযোগে এসেছিলো।

ইউপি সদস্য হারুন মোল্লা জানান, ৫ বছরে এ গ্রামে ৩টি বড় ডাকাতির ঘটনা সংঘঠিত হয়। প্রশাসনের স্থায়ী ব্যবস্থা নেওয়া দরকার।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। চুরি না ডাকাতি ঘটনা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন

Leave a Reply