মুন্সীগঞ্জে পৌর মেয়রের করোনা প্রতিরোধক ৫ বুথ স্থাপন

মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র তার শোকের মাসব্যাপী কর্মসূচির শেষ দিনে করোনা প্রতিরোধক পাঁচটি বুথ স্থাপন করেছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে করোনা প্রতিরোধক পাঁচটি বুথ স্থাপন এবং তা থেকে মাস্ক বিতরণ করেন পৌর মেয়র হাজি মো. ফয়সাল বিপ্লব।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেন পৌর মেয়র ফয়সাল বিপ্লব। কর্মসূচির শেষ দিনে তিনি শহরের বিভিন্ন স্থানে গিয়ে মাস্ক পরিয়ে দেন পথচারী, অটোরিকশাসহ যানবাহনের চালকসহ যাত্রী, দোকানের ক্রেতা-বিক্রেতাদের। শহরের বিভিন্ন স্থান ঘুরে তিনি পাঁচ হাজার মাস্ক বিতরণ করেন এবং তা জনগণের মুখে পরিয়ে দেন।

এ সময় মেয়র শহরের বিভিন্ন স্থানে করোনা প্রতরোধক পাঁচটি বুথও স্থাপন করেন। এসব বুথ থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার জায়গাও। বুথগুলো খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এ সময় মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, পৌরসভার প্যানেল মেয়র সাজ্জাত হোসেন সাগর, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাত্তার মুন্সী, সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবির আহাম্মেদ, যুবলীগের সোহেল আরমানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

এনটিভি

Leave a Reply