বাসার ছাদে কিশোরের গলাকাটা মরদেহ

রাজধানীর পুরান ঢাকার লালবাগ এলাকার একটি বাসার ছাদ থেকে হাফিজ (১৩) নামের এক কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে লালবাগ থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার দক্ষিণ বাড়ির খাল এলাকার হারুন শেখের ছেলে সে। হাফেজ পরিবারের সঙ্গে লালবাগ ডুরী আঙুরী লেনের সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থাকত। নিউমার্কেট এলাকাতে হকারি করত সে।

লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) শেখ ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে শুক্রবার সাড়ে ১১টার দিকে ডুরী আঙুরী লেনের করলেন ৪৭/১ নম্বর এনামুল হকের বাড়ির পাঁচতলার ছাদ থেকে ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়। ছাদের বাথরুমের ভেতরে রক্তাক্ত অবস্থায় পড়া ছিল মৃতদেহটি। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করা। এ ছাড়া তার ঘাড়ে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যেখানে তার পেটের নাড়িভুঁড়ি বেরিয়ে গেছে।

তিনি জানান, ঘটনাস্থল থেকে পাটের রশি ও রক্তমাখা বস্তা, চিপসের প্যাকেটসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, তাকে গলা কেটে করে হত্যার পর মৃতদেহ গুমের জন্য তার পরনের জামাকাপড় খুলে ফেলা হয়েছে। বিস্তারিত আরও জানার জন্য তদন্ত চলছে।

সময় টিভি

Leave a Reply