মুন্সীগঞ্জে সাংবাদিকের ওপর হামলা

মুন্সীগঞ্জ পৌরসভার মোল্লাচর এলাকায় দৈনিক আমাদের সময়ের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় দৈনিক রজত রেখা পত্রিকার প্রধান প্রতিবেদক নাদিম হোসাইনের ওপর মাদক ব্যাবসায়ীরা হামলা করে গুরুতর আহত করেছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে এ সাংবাদিকের ওপর অতর্কিত এ হামলা করা হয়। এ সময় তাকে ধারালো চাকু দিয়ে ছুরিকাঘাত করে গুরুতর জখম এবং এলোপাতারি পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় সদর থানায় বিকালে মামলা রুজু করা হয়েছে।

সদর থানা-পুলিশ গিয়াসউদ্দিন দেওয়ান (৫৮) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে। এদিকে, গুরুতর আহত অবস্থায় সাংবাদিক নাদিম হোসাইনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে গিয়াসউদ্দিন ও তার ছেলে দিদার হোসেন অতর্কিত হামলা করে এ সাংবাদিককে চুরিকাঘাত করে ও পিটিয়ে গুরুতর আহত করেছে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসিসহ পুলিশের একটি বিশেষ টিম আহত সাংবাদিক নাদিম হোসেনের এলাকা মোল্লারচরে অভিযান চালিয়ে গিয়াসউদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ ঘটনায় সাংবাদিক নাদিম হোসাইন বাদী হয়ে বিকালে সদর থানায় মামলা দায়ের করেছেন। এ মামলার প্রেক্ষিতে আসামিকে সন্ধ্যায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

রাইজিংবিডি

Leave a Reply