শ্রীনগরে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

আরিফ হোসেনঃ শ্রীনগরে সিএনজি অটোরিক্সা সহ ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ২টার দিকে তাদেরকে বীরতারা বাজার থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি গ্রিল কাটার,১টি চাপাতি,১টি চাকু ও ১টি চটের বস্তা উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, রাত ২টার দিকে একটি সবুজ রংয়ের সিএনজি অটোরিক্সা নিয়ে কতিপয় লোক ঘুরাফিরা করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের টহল টিম বীরতার এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি অটোরিক্সাটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তা ধরে ফেলে। পুলিশ সিএনজি থেকে ৩ জনকে আটক করে। আটককৃতরা হলো রবিশালের হিজলা উপজেলার পালপাড়া গ্রামের আক্কেল আলীর ছেলে আফসার খাঁ(২৮), বাবুগঞ্জের কলাডামা গ্রামের মৃত সুলতান চাপরাশির ছেলে মিজান(১৮), শরিয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন মীরকান্দি বেপারী বাড়ির মৃত আজিব বেপারীর ছেলে রাসেল বেপারী(২৪)। তাদের মধ্যে মিজানের বিরুদ্ধে ২০২০ সালে সিরাজদিখান থানায় মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা সবাই ছিনতাইকারী চক্রের সদস্য। এরা ঢাকার যাত্রাবাড়ি এলাকার মীর হাজির বাগের বিভিন্ন বাসার ভাড়াটিয়া।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, তদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা রেকর্ড করা হয়েছে। এই গ্রুপের ৪ জনকে গত ২১ আগস্ট গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে আরো ১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply