কিশোর গ্যাংয়ের হামলার শিকার কলেজছাত্র

গজারিয়া ঘাটে ঘুরতে যাওয়া কলেজ শিক্ষার্থীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে গজারিয়া ইউনিয়নের প্রভাবশালীদের পোষ্য কিছু কিশোর গ্যাং। প্রভাবশালী রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় এই কিশোর গ্যাং গ্রুপটি তৈরি হয়েছে বলে এলাকাবাসী অভিযোগ করেছেন। পিঠে ও হাতে ৭-৮টি কোপ দিয়েছে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে। ঘটনার ২৪ ঘণ্টা পরে আহত কলেজছাত্রকে দেখতে যান গজারিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোজাম্মেল হোসেন।

কিশোর গ্যাংয়ের হাতে গুরুতর আহত জিসান প্রধান শাওন (২০) এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। তার পিতার নাম বাবু প্রধান শাহাবুদ্দিন, বাড়ি গোসাইরচর গ্রামে।

রোববার সন্ধ্যা ৭টার সময় এ ঘটনা ঘটে। এর আগে আরও একজন অটো ড্রাইভারকে মারধর করেছে ওই কিশোর গ্যাংয়ের গ্রুপটি। কেন হর্ন বাজিয়ে এলো না এজন্য তাকে বেদমভাবে কিল-ঘুষি মেরে আহত করা হয়। বিষয়টি চেয়ারম্যানের কাছে বিচার দিলে মীমাংসা করে দেবে বলে জানিয়েছে।

অপরদিকে আহত জিসানের বাবা রোববার থেকে থানায় ধরনা দিয়ে যাচ্ছেন মামলা করার জন্য। কিন্তু থানা কর্তৃপক্ষ রহস্যজনকভাবে অভিযোগটি গ্রহণ করছে না।

আহত জিসান প্রধান শাওন জানায়, অটোর ড্রাইভারকে মারধরকে কেন্দ্র করে সে তার চার-পাঁচজন বন্ধু নিয়ে ঘটনাস্থলে যায়। তখন কিশোর গ্যাং ছেলেদের কাছে এ বিষয়ে জিজ্ঞাসা করলেই তারা অতর্কিতভাবে হামলা করে।

যুগান্তর

Leave a Reply