শ্রীনগরের বীরতারা ইউনিয়নের ৩টি প্রাথমিক বিদ্যালয়ের ৫৮৩ জন ছাত্র-ছাত্রীকে স্কুল ব্যাগ প্রদান

আরিফ হোসেনঃ শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের ৩টি প্রাথমিক বিদ্যালয়ের ৫৮৩ জন ছাত্র-ছাত্রীকে স্কুল ব্যাগ প্রদান করা হয়েছে। শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ ছাত্র-ছাত্রীদের হাতে সরকারের এই উপহার তুলে দেন।

সোমবার সকাল ১০টার দিকে বীরতারা ইউনিয়ন পরিষদের উদ্যোগে মজিদপুর দয়হাটা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট (এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় মজিদপুর দয়হাটা,ছায়গাও এবং সাতগাও প্রাথমিক বিদ্যালয়ের ৫৮৩জন ছাত্র-ছাত্রীদেরকে স্কুল ব্যাগ প্রদান করা হয়। এসময় একই প্রকল্পের আওতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গ্রামীন খেলাধুলার পুরস্কার বিতরণ ও কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সামগ্রী প্রদান করা হয়।

বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিম খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আজমল হোসেন, বীরতারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল করিম মাস্টার, গাজী শহিদুল্লাহ কামাল ঝিলু, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির শেখ, প্রবীন আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী খান, মজিদপুর দয়হাটা কেসি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক নিতাই চন্দ্র দাস, মজিদপুর দয়হাটাু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম রাজ, বীরতারা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আঃ কদির, বীরতারা ইউনিয়র পরিষদের সদস্য শাহিন মোল্লা, মোঃ রতন প্রমুখ।

Leave a Reply