চিকিৎসার নামে নারীকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

মুন্সীগঞ্জের শ্রীনগরে কবিরাজের কাছে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী (৩৫)। ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে পচু সরকার (৬০) নামে ওই কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

এর আগে মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার বেজগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পাটাভোগ ইউনিয়নের এক নারীর সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ হয়ে যায়। এক সন্তানের জননী ওই নারী তার স্বামীর সঙ্গে পুনরায় ঘর করার জন্য একাধিক বার চেষ্টা করে ব্যর্থ হয়। সে প্রায় পাঁচ মাস আগে উপজেলার ছনবাড়ির এলাকায় কবিরাজ হিসাবে পরিচিত পচু সরকারের কাছে তদবির (চিকিৎসা) নিতে যায়। এ সময় পচু সরকার ওই নারীকে তার আসনের মালিককে খুশি করার কথা বলে ধর্ষণের চেষ্টা করে। ওই নারী বাধা দিতে গেলে তাকে বিভিন্ন রকম ভয়ভীতি দেখানো হয়। গত কয়েক মাসে পচু সরকার একই কায়দায় ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে।

কবিরাজ পচু সরকারের লালসার শিকার ওই নারী তার হাত থেকে রক্ষা পেতে বেশ সম্প্রতি প্রকাশ্যে কবিরাজকে মারধর শুরু করে। ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে পচু সরকারের ছেলে দিপ্ত সরকার ও তার লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে ওই নারীর উপর চাপ তৈরি করে একটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়া চেষ্টা করে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, আসামির বিরুদ্ধে ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে।

অবজারভার

Leave a Reply