নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ-ট্রাকে বাসের ধাক্কা, আহত ১৫

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ও ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কার ঘটনা ঘটেছে। এতে বাসের হেলপারসহ অন্তত ১৫জন আহত হয়েছেন। রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভাটেরচর সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় বাসের হেলপার রমজান আলী (৪৫), যাত্রী আব্দুল হক (৭০), দিঘী (১১), মাহফুজ মিয়া (৪৫) মনির হোসেন (৩০) হেলাল মিয়া (৪৫) সুমন (৪০), রুহুল আমিন (৩৮) ইউসুফ মিয়া (৩০), জাকির হোসেন (৫৬), রহিমা আক্তার, রুবিনা, সুমাইয়া আক্তার, কুতুবউদ্দিনসহ আরও অনেকে আহত হন। এদের মধ্যে হেলপারের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলো যাত্রীবাহী বাসটি। ভাটেরচর সেতুতে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে সামনে দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন থেকে এবং পাশে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। আহত হয় বাসের হেলপারসহ অন্তত ১৫ জন।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রিফাত মল্লিক জাগো নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। বাকিরা স্থানীয়দের মাধ্যমে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এখনো কোনো নিহতের তথ্য পাইনি। তবে হেলপারের অবস্থা আশঙ্কাজনক। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply