শ্রীনগরে সাবেক স্ত্রীর অপত্তিকর ছবি ইমোতে ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

আরিফ হোসেনঃ শ্রীনগরে সাবেক স্ত্রীর অর্ধ নগ্ন ও আপত্তিকর ছবি ইমোতে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবক গ্রেপ্তার। মঙ্গলবার রাতে ঢাকার নবাবগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের নিজ বাড়ি থেকে শেখ সোহেল(৩৮)কে শ্রীনগর থানা পুলিশ গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলার বাড়ৈখালী গ্রামের এক নারীর সাথে ২০১২ সালের ১৪ এপ্রিল পারিবারিক ভাবে সোহেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে বনিবনা না হওয়ায় ওই নারী তাকে ২০১৯ সালের ২৪ জুন তালাক প্রদান করেন। একারণে ক্ষিপ্ত হয়ে সোহেল প্রায় সময়ই তার সাবেক স্ত্রীর অপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিল। সে গত ২৬ সেপ্টেম্বর ইমো আইডি থেকে ওই নারীর কর্মক্ষেত্রের এক ঊর্ধ্বতন কর্মকর্তার ইমো আইডিতে সংসার চলাকালীন সময় উঠানো আপত্তিকর ছবি পাঠায়। বিষয়টি জানতে পেরে ওই নারী শ্রীনগর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা রেকর্ড করে শ্রীনগর থানা পুলিশ সোহেলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। সোহেল নবাবগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের রুস্তম আলীর পুত্র।

শ্রীনগর থানার ওসি(তদন্ত) মোঃ কামরুজ্জামান জানান, পুলিশ তাৎক্ষকি ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply