হাতুড়ি পিটিয়ে মীম হত্যা, প্রধান আসামি সংগ্রাম-নিজুম গ্রেফতার

আব্দুস সালাম: মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার হোসেন্দি ইউনিয়নের ইসমানির চর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন অ্যাডভান্ড প্রি-ক্যাডেট স্কুলের মাঠে চাঞ্চল্যকর সাজিদুল ইসলাম মীম (২২) হত্যা ঘটনার মামলার প্রধান দুই আসামি সংগ্রাম ও নিজুমকে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ।

বুধবার বেলা ১টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রইছ উদ্দিন।

গ্রেফতারকৃত সন্ত্রাসী মো: সংগ্রাম মোল্লা (২৪) ও মো: নিজুম (২২) ইসমানির চরের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সংগ্রাম-নিজুমসহ ১০ থেকে ১২ জনের একটি কিশোর গ্যাং সন্ত্রাসী গ্রুপ সাজিদুল ইসলাম মীমকে অ্যাডভান্ড প্রি-ক্যাডেট স্কুলের মাঠে ১৫ সেপ্টেম্বর হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা, হাত, হাঁটু ও হাতের কব্জি থেঁতলে দেয়। এতে ঘটনাস্থলেই মীম জ্ঞান হারিয়ে ফেলেন। পরবর্তীতে ঢাকা মেডিক্যালে আইসিউতে কোমায় থেকে ৭ দিন পরে ২৩ সেপ্টেম্বর মৃত্যু বরণ করে। এই ঘটনায় গজারিয়া থানায় ১৭ সেপ্টেম্বর হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে এজহারনামীয় সকল আসামি দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে ৫ অক্টোবর সংগ্রাম ও নিজুমকে রাজশাহী এলাকার বোয়ালিয়া থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রইছ উদ্দিন জানান, সংগ্রাম ও নিজুমকে রাজশাহীর বোয়ালিয়া থেকে ৬ অক্টোবর ভোর রাত ৪টার সময় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে মীম হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে নিশ্চিত করেছেন তিনি। সংগ্রামের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন এবং নিজুমের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

নয়া দিগন্ত

Leave a Reply