মুক্তারপুর এলাকায় ১০ বছরের শিশুকে ধর্ষণ

মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে মনির হোসেন (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে মুক্তারপুর এলাকার মতিনের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মনির হোসেন বরগুনা জেলার বেতাগী উপজেলার গেদুকা ইউনিয়েন খ্যান্তকা গ্রামের বাদল মৃধার ছেলে। বর্তমানে মনির হোসেন সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর এলাকার হাজী আকবর আলীর বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২ অক্টোবরে বাদল মৃধার ছেলে মনির হোসেন সুজন শিশুটিকে ভাড়া বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এরপর থেকে মনির হোসেন ভুক্তভোগী শিশুটি ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। পরে মেয়ে তার বাবার মোবাইল ফোনে বাবাকে জানায়। পরে বাবা সবুজ মিয়া সাংবাদিকদের সহযোগিতায় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মনির হোসেনকে আটক করে সদর থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী শিশু জানায়, মনির হোসেন আমাকে পিছন থেকে মুখ চেপে তার বাড়িতে নিয়ে নির্যাতন করে। এ ঘটনা কাউকে না বলার জন্য বাবা ও ভাইকে মেরে ফেলার হুমকি দেয়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে সদর থানায় নিয়ে এসেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে মনির হোসেন।

তিনি আরো বলেন, মনির হোসেনের বিরুদ্ধে ধর্ষণ ও শিশু নির্যাতন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া দিগন্ত

Leave a Reply