টাকা দিতে অস্বীকৃতি, বাবাকে কুপিয়ে জখম

মুন্সিগঞ্জে টাকা দিতে অস্বীকার করায় বাবাকে কুপিয়ে গুরুতর জখমের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে শহরের মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত রফিকুল ইসলামকে (৫৫) মুমূর্ষু অবস্থায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠান।

আহতের পরিবার সূত্র জানায়, বেশ কিছুদিন ধরে ব্যবসায়ী রফিকুল ইসলামকে দুই লাখ টাকার জন্য চাপ দেন প্রথম স্ত্রীর বড় ছেলে ইমন। টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে আসছিলেন রফিকুল ইসলাম। রোববার সন্ধ্যায় ইমন শহর ছাত্রলীগ কর্মী নূর জামান বাঁধনসহ ১০-১২ জন সন্ত্রাসী নিয়ে রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালায়।

এসময় রফিকুল টাকা দিতে পারবেন না বলে জানালে ছাত্রলীগকর্মী নুর জামান বাঁধন ধারালো রামদা দিয়ে রফিকুল ইসলামের বাম হাতে কোপ দেন। এতে বাহু থেকে অনেকটা বিচ্ছিন্ন হয়ে যায় রফিকুলের কব্জি। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক ঢাকায় রেফার করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মুন্সিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এন এস আলম প্রধান জানান, হাতের বাহু থেকে কব্জি অনেকটা বিচ্ছিন্ন হয়ে গেছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর বলেন, বাঁধন ছাত্রলীগের পরিচয় ব্যবহার করলেও সে কোনো পদ-পদবিতে নেই। ছাত্রলীগের নাম ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে আসছে। তার অপরাধের দায়ভার শহর ছাত্রলীগ নেবে না।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply