টঙ্গিবাড়ীতে ভূতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ঠ গ্রাহক

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে ছয় মাস ধরে আগের তুলনায় কয়েকগুণ বেশি বিদ্যুৎ বিল আসছে। এ নিয়ে বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে তারা ঠিক হয়ে যাওয়ার আশ্বাস দিলেও মাসের পর মাস অস্বাভাবিক বিল আসছেই। সময় মতো বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্ন করারও অভিযোগ উঠছে। এতে অতিষ্ঠ গ্রাহকরা।

অতিরিক্ত বিলের প্রতিবাদে শনিবার (৩০ অক্টোবর) বেলা ১১টার দিকে টঙ্গিবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেন এলাকাবাসী। ভূতুড়ে বিদ্যুৎ বিল থেকে পরিত্রাণের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তারা।

সোনারং টঙ্গিবাড়ী ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড সদস্য শাহালম বলেন, আগে আমার বাড়িতে ৬০০ থেকে ৭০০ টাকা বিল আসতো। এ মাসে বিল আসছে ২ হাজার ৮০০ টাকা। আমরা এই ভূতুড়ে বিদ্যুৎ বিল থেকে পরিত্রাণ চাই।

মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন মল্লিক বলেন, আগে আমার বাড়িতে ৪৫০ থেকে ৫০০ টাকা বিল আসতো। এখন আসে ৩ হাজার থেকে ৩ হাজার ২০০ টাকা। বিদ্যুৎ বিল দিতে গিয়ে আমরা সর্বস্বান্ত।

গোয়ারা মাদরাসার শিক্ষক মাওলানা ইলিয়াস বলেন, কয়েক মাস ধরে বিদ্যুৎ বিল অনেক বেশি আসছে। লাইনম্যানকে বলার পর তারা আর আসবে না বলে জানান। কিন্তু ছয় মাস ধরে অনাকাঙ্ক্ষিত বিল আসছেই।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী জোনাল অফিসের পল্লী বিদ্যুতের ডিজিএম হযরত আলী বলেন, এ ধরনের অভিযোগ নিয়ে আমার কাছে কেউ আসেনি। ভুলত্রুটি হেতে পারে। আমাদের কাছে এলে অবশ্যই আমরা সংশোধন করে দেবো।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply