মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় একজনকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতায় এক যুবককে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বিকেল ৫টার দিকে চরকেওয়ার ইউনিয়নের হোগলাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, গুরুতর আহত অবস্থায় হিমেল ইসলাম(২২) নামের ওই আহত যুবককে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আজ মনোনয়নপত্র জমা দেয় চরকেওয়ার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দেলোয়ার ও রবিউল আউয়াল। মনোনয়নপত্র জমা দেওয়া নিয়ে বিকেলে হোগলাকান্দিতে বাকবিতণ্ডায় জড়ায় দুই পক্ষের সমর্থকরা। বাকবিতণ্ডা একপর্যায়ে দুই পক্ষই সংঘর্ষে জড়ায়। সংঘর্ষের একপর্যায়ে রবিউল পক্ষের হিমেল ইসলামকে কুপিয়ে জখম করে দেলোয়ার পক্ষের মঞ্জুর (৩৫), দিদারসহ (৪০) কয়েকজন।

পরে হিমেল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্বজন ও স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আহত হিমেলের বাবা জানান, নির্বাচন নিয়ে দ্বন্দ্বে মুঞ্জুর, দিদারসহ পাঁচ-ছয়জন ধাওয়া করে আমার ছেলেকে কুপিয়ে জখম করেছে।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলেও দেলোয়ার পক্ষের কারো বক্তব্য পাওয়া যায়নি।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, দুই পক্ষের সংঘর্ষে একজন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক। কোনো পক্ষ থেকেই লিখিত অভিযোগ পাওয়া যায়নি এখনো।

এনটিভি

Leave a Reply