মুন্সিগঞ্জে বিদ্রোহী হওয়ায় ৪ যুবলীগ নেতা বহিষ্কার

মুন্সিগঞ্জের শ্রীনগরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় যুবলীগের চার নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- কোলাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুরুল হাসান (কুতুব), যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান জনেট ও প্রচার সম্পাদক ইশ্রাফিল হোসেন রনি।

শুক্রবার (৫ নভেম্বর) উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন ও সাধারণ সম্পাদক নেছার উল্লাহ সুজনের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কোলাপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ ও প্রচার সম্পাদক ইশ্রাফিল হোসেন বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করছেন, যা দলীয় শৃঙ্খলাবিরোধী। কারণ দর্শানোর নোটিশ পাঠালেও তারা কোনো জবাব দেননি। এমতাবস্থায় আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে তাদের সাময়িক বহিষ্কার করা হলো।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নেছার উল্লাহ সুজন বলেন, বহিষ্কৃত চারজনের মধ্যে একজন বিদ্রোহী প্রার্থী হয়েছেন, অন্য তিনজন তার পক্ষে কাজ করছেন। কারণ দর্শানোর নোটিশ পাঠালেও তারা জবাব দেননি। তাই সাংগঠনিক নিয়ম অনুযায়ী তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/জাগো নিউজ

Leave a Reply