শ্রীনগরে ঘুরতে আসা প্রেমিক যুগলকে আটক করে নগ্ন ভিডিও ধারণঃ গ্রেপ্তার ২

আরিফ হোসেনঃ শ্রীনগরে ঘুরতে আসা প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ করে তা পরিবারে কাছে পাঠিয়ে ব্ল্যাক মেইল করার সময় ২জনকে আটক করেছে পুলিশ। এঘটনায় শনিবার শ্রীনগর থানায় পর্ণোগ্রাফী আইনে মামলা হয়েছে।

স্থানীয় ও এজাহার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে সিরাজদিখান উপজেলার শেখরনগর থেকে এক স্কুল ছাত্রী তার প্রেমিককে নিয়ে হাঁসাড়া স্কুলের পূর্বপাশে ঘুরতে আসে। সেখানে অটোরিক্সায় বসে দুজন কথা বলার সময় সাতগাও এলাকার ইমরানের নেতৃত্বে কয়েকজন বখাটে মিলে তাদেরকে সেখান থেকে ধরে সাতগাঁও এলকার একটি নির্জন স্থানে নিয়ে প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারন করে। ব্ল্যাকমেইল করে অর্থ হাতিয়ে নেওয়ার জন্য তারা প্রায় ৭ মিনিটির ভিডিওটি ওই ছাত্রীর মায়ের কাছে পাঠায়। এঘটনায় ওই ছাত্রী বেশ কয়েকবার আতœহত্যার চেষ্টা করে। পরে নিরুপায় হয়ে শুক্রবার রাতে ওই ছাত্রীর মা শ্রীনগর থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করে। এঘটনার সাথে জড়িত সাতগাও গ্রামের আলা বকসের ছেলে আলামিন(২৪), বিল্লাল শেখের ছেলে মাসুদ(২০) কে পুলিশ আটক করেছে।

স্থানীয়রা জানায়, এই ঘটনার নাটের গুরু ইমরান ও গ্রেপ্তারকৃতরা বীরতার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ ইসলামের কর্মী। ২ জনকে গ্রেপ্তারের পর পরই ইসলাম তাদেরকে ছাড়ানোর জন্য থানায় ছুটে আসে।

তবে ইসলাম সাংবাদিকদের জানান, তিনি গ্রেপ্তারকৃতদের ছাড়ানোর জন্য থানায় আসেননি এবং তারা তার কর্মী নন।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই তন্ময় জানান, ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply