শ্রীনগরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হুমকি-আচরণ বিধি লক্সঘনের একধিক অভিযোগ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে ভাগ্যকুল ইউনিয়নের নৌকা প্রতিকের মনোনিত প্রার্থী মোনয়ার হোসেন শাহাদাতের বিরুদ্ধে নির্বাচনি আচরণ বিধি লক্সঘন ও হুমকির একধিক অভিযোগ উঠেছে। সোমবার শ্রীনগর থানা ও উপজেলা নির্বাচন অফিসে একধিক অভিযোগ হয়।

অভিযোগ পাওয়া যায় , তিনি নির্বাচনি আচরণ বিধি লক্সঘন করে ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে সরকারি চাল ও নগদ টাকা বিতরণ এবং আনারস প্রতিকের প্রার্থী আসিফ আহমেদকে হুমকি প্রদান করেছে। এছাড়া চাল বিতরণের সময় নৌকার চাল ও নৌকা প্রতিকে ভোট দেওয়ার কথা বলে এই চাল বিতরণ করা হয়েছে।

এবিষয়ে আনারস প্রতিকের মনোনিত চেয়াম্যান প্রার্থী আসিফ আহমেদ বলেন, আমি ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে নির্বাচনি প্রচালনার জন্য যাওয়ার সময় শাহাদাত চেয়ারম্যানের খালতো ভাই কমল ইউনিয়ন পরিষদে সামনে দার করিয়ে বলে তুই এই এলাকায় ভোট চাইতে পারবি না। কেনো ভোট চাইতে পারব না তা জানতে চাইলে সে আমাকে গালমন্দো দিয়ে হত্যার হুমকি প্রদান করেন।

এবিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, মোনয়ার হোসেন শাহাদাতের বিরুদ্ধে আজকে থানায় ৩ টি অভিযোগ হয়েছে । তদন্ত করে সত্যতা পেলে আইন গত ব্যবস্থ্য নেওয়া হবে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রনব কুমার ঘোষ বলেন, চাল বিরণের সময় চেয়াম্যান উপস্থি আমি জানতে পেয়ে চেয়ারম্যানকে ইউনিয়ন থেকে চলেযেতে বললে সে চলে যায়।

গ্রামনগর বার্তা

Leave a Reply