সিরাজদিখানে ২ দিন ধরে স্কুলছাত্রী নিখোঁজ

মুন্সিগঞ্জ সিরাজদিখানে স্কুল যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নবম শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছে। ঘটনার পর দুই দিন অতিবাহিত হলেও তার সন্ধান মেলেনি। নিখোঁজ ওই ছাত্রীর নাম অনিমা দাস(১৫)। সে উপজেলার রশুনিয়া ইউনিয়নের চোরমর্দ্দন গ্রামের জিতেন চন্দ্র দাসের মেয়ে এবং স্থানীয় রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

নিখোঁজ ছাত্রীর মা রিতা রানী দাস বলেন, গত রোববার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে স্কুলে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। ওইদিন বিকেলের পর স্কুলে খোঁজ নিলে প্রধান শিক্ষক জানান ওইদিন সে স্কুলে এসে ক্লাস শেষে চলে গেছে। এরপর তার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি। তিনি আরও জানান, দুই দিন ধরে খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে সোমবার (৮ নভেম্বর) দুপুরে সিরাজদিখান থানায় জানানো হয় এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করি। জিডি নং-৩৪৮ ।

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বোরহান উদ্দিন জানান, এ ঘটনায় মেয়েটির মামা ও বড় ভাই থানায় এসে বিস্তারিত জানান এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমরা তদন্ত করছি। মেয়েটিকে উদ্ধারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

গ্রামনগর বার্তা

Leave a Reply