আমতলীর আলোচিত ধর্ষণ মামলার আসামি মুন্সীগঞ্জ থেকে গ্রেফতার

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখানের বালুচর থেকে বরগুনার আমতলী থানার বহুল আলোচিত ও চাঞ্চল্যকর ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামি মো: শামীমকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার অভিযান চালিয়ে গ্রেফতারের বিষয়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মো: শামীম বরগুনা জেলার আমতলী থানার বহুল আলোচিত ও চাঞ্চল্যকর ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার ২ নম্বর আসামি। তারা ভিকটিমকে (১৫) সম্মিলিত ভাবে ধর্ষণ পূর্বক ভিডিও ধারণ করে এবং পরে আবারো উলঙ্গ ছবি ধারণ করে তা স্যোশাল মিডিয়ায় ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে আবারো শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে।
ভিকটিম শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি না হলে বিবাদীরা এ সকল ছবি ও ভিডিও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বরগুনা জেলার আমতলী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত-২০০৩)-এর ৯(১)/৩০তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২-এর ৮(২)(৩)(৭) এ মামলা দায়ের করেন।

মামলার পর গ্রেফতার এড়াতে শামীম মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার বালুচর এলাকায় আত্মগোপন করে। পরে র‌্যাব সদর দফতর ইন্ট উইং-এর সহায়তায় র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জের একটি চৌকস আভিযানিক দল ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার ২ নম্বর আসামি মো: শামীমকে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া দিগন্ত

Leave a Reply