লৌহজংয়ের গাঁওদিয়া ইউনিয়ন নৌকার প্রার্থী পরিবর্তনের জন্য মানববন্ধন

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লৌহজংয়ের ৯টি ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রার্থী চুরান্ত করা হয়। এতে গাওঁদিয়া ইউনিয়নে মো. শহীদুর রহমান ফকিরকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হলে এলকাবাসি ফুসে উঠে। মঙ্গলবার রাতে ও বুধবার বিকেলে এই নিয়ে এলাকাবাসি মানববন্ধন সহ বিক্ষোব মিছিল বের করে। বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত লৌহজং-বালিগাঁও সড়কের ঘোলতলী বাজারের এক ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসুচি পালন করেন।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন, গাঁওদিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. শাহজাহান হাওলাদার, সাধারন সম্পাদক আল আমিন শিকদার, সাবেক মেম্বার মো. হারুন অর রশিদ, মো. রতন মেম্বার, ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মো. ফিরোজ পাঠান, সাধারন সম্পাদক আবুল কালাম হাওলাদার, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. রফি মাদবার, সাধারন সম্পাদক মো. গফুর বেপারী, ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক মো. নজরুল ইসলাম, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চান মিয়া ঢালী, মো. শাহিন মাদবর, মো. দেলোয়ার হাওলাদার, মো. মুকতার শেখ, মো. আনোয়ার হোসেন বাবু, মো. সজীব সরদার, মো. বিল্লাল শিকদার, মো. শাওন, মো. হাসান মোড়ল, মো. সাইফুল ইসলাম, মো. শহীদ খান, মো. উজ্জল হাৗরাদার, মো. টুটুল হাওলাদার, মো. আবু তালেব সরদার, মো আবুল সরদার, মো. শহীদ হাওলাদার, মো. রাসেল বেপারী প্রমুখ।

বক্তাদের দাবি হাইব্রীড নেতাকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। এলাকায় নেতাকর্মীদের সাথে তার কোন রকম যোগাযোগ নেই। সে উড়ে এসে জুড়ে বসেছে। আমরা এমন হাইব্রীড প্রার্থী চাইনা। তাকে পরিবর্তন করা না হলে এবং সঠিক এবং পরিক্ষিত কর্মী বান্দব লোককে মনোনয়ন পুনরায় দেয়া না হলে এই আন্দোলন চলবে। তাদের দাবি মাননীয় প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলির কাছে দাবি এই গাঁওদিয়া ইউনিয়নে একজন প্রকৃত আওয়ামীলীগ দারি কে পুনরায় মনোনয়ন দেয়া হউক।

গ্রামনগর বার্তা

Leave a Reply