বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বার চেয়ারম্যান হলেন মেদিনী মন্ডলের আশরাফ হোসেন

কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় আবারো চেয়ারম্যান নির্বাচিত হলেন লৌহজং উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আশরাফ হোসেন। পদ্মা সেতুর গোড়ার এ ইউনিয়নটিতে এবার নিয়ে তিনি পর পর ২ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন।

তবে বেসরকারীভাবে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলেও লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল জানিয়েছেন, এ মুহুর্তে আমরা কাউকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিতে পারছিনা। এখনও যাচাই-বাছাই রয়ে গেছে। ইউনিয়নটিতে একজনই চেয়ারম্যান হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছে। যাচাই-বাছাইতে তার সব কিছু ঠিক থাকলে তাকে বেসরকারীভাবে চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হবে। আগামী ২৯ নভেম্বর এ যাচাই বাছাই সম্পন্ন হবে।

উল্লেখ্য চতুর্থ ধাপের নির্বাচনে বৃহস্পতিবার এ ইউনিয়ন থেকে একমাত্র আশরাফ হোসেন মনোনয়ন পত্র জমা দেন। এর পূবে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ হতে নৌকা মার্কার মনোনয়ন পত্র লাভ করেন। এছাড়া ইউনিয়নটিতে ৩০ জন মেম্বার ও ৩ জন সংরক্ষিত মহিলা মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

হলিদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫জন, মেম্বার প্রার্থী ৪৯ ও মহিলা মেম্বার প্রার্থী ৯জন, কুমারভোগ চেয়ারম্যান প্রার্থী ৩জন, মেম্বার প্রার্থী ২৮ ও ৯জন মহিলা মেম্বার প্রার্থী, কনকসার চেয়ারম্যান প্রার্থী ৬জন, মেম্বার প্রার্থী ৩৯ ও ১০ জন মহিলা মেম্বার প্রার্থী, বেজগাও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৮জন, মেম্বার প্রার্থী ৪১ জন ও মহিলা মেম্বার প্রাথী ৭জন, বৌলতলীতে চেয়ারম্যান প্রার্থী ৬জন, মেম্বার প্রার্থী ৩৬জন ও মহিলা মেম্বার প্রার্থী ১০জন, গাওদিয়া ইউুনয়নে চেয়ারম্যান প্রার্থী ৬জন, মেম্বার প্রার্থী ৪১জন ও মহিলা মেম্বার প্রার্থী ১৩জন, কলমা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৩জন, মেম্বার প্রার্থী৩২জন ও ৯জন মহিলা মেম্বার প্রার্থী এবং খিদিরপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ২জন, মেম্বার প্রার্থী ৩১জন ও ১২জন মহিলা মেম্বার প্রার্থী হয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সময়ের কলম

Leave a Reply