মুন্সীগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর বিজয় ছিনিয়ে নেওয়ার অভিযোগ

গত ২৮ নভেম্বর মুন্সীগঞ্জ সদরের মহাকালি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিজয় ছিনিয়ে নেওয়ার অভিযোগ করা হয়েছে। আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ পিন্টু এ অভিযোগ করেন। শনিবার দুপুর আড়াইটায় মুন্সীগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক প্রেসব্রিফিংয়ে তিনি এ অভিযোগ করেন।

ফারুক আহমেদ পিন্টু বলেন, আমাকে ৭২৭ ভোটে পরাজিত দেখানো হয়েছে। কিন্তু আমার এজেন্ট মারফত জেনেছি যে আমি বিজয়ী হয়েছি।

তিনি অভিযোগ করেন, নির্বাচনের দিন সকাল থেকে আমার এজেন্টদের বিভিন্ন কেন্দ্রে মারপিট করা হয়েছে। ১,২,৩,৪ ও ৫ নম্বর ওয়ার্ডের কেন্দ্রগুলোতে আমাকেসহ আমার এজেন্ট ও আমার ছেলের উপর হামলা করে নৌকা প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম ঢালীসহ বহিরাগত সন্ত্রাসীরা। এতে আমার ছেলে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। আমি ও আমার ছেলে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেই। পরে তারা কেন্দ্র দখল করে জালভোট দেয়। এতকিছুর পরও এলাকাবাসী ভোট কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দেয়। কিন্তু মুন্সীগঞ্জ সদর উপজেলার মোট ৯টি ইউনিয়নের মধ্যে আমাদের মহাকালি ইউনিয়নের ভোটের ফলাফল সর্বশেষে গভীর রাতে দেওয়া হয়। আমি এসব অভিযোগের সুষ্ঠু তদন্ত দাবী করি। পুনরায় ভোট গ্রহনের দাবী করছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, রিটার্নিং অফিসারসহ জেলা নির্বাচন কর্মকর্তার বরাবর অভিযোগ দায়ের করেছি। তারা জানিয়েছেন নির্বাচনী ট্রাইব্যুনালে আমার অভিযোগ নিস্পত্তি করা হবে।

অবজারভার

Leave a Reply